দেখুন অফিসে পর্ন দেখায় মগ্ন সরকারি কর্মকর্তা, হঠাৎ পিছনে হাজির হলেন মন্ত্রী। অতঃপর ভিডিওতে দেখুন

0

দেখুন অফিসে পর্ন দেখায় মগ্ন সরকারি কর্মকর্তা, হঠাৎ পিছনে হাজির হলেন মন্ত্রীঃ হায়রে সরকারি অফিস হায়রে সরকারি কর্মকর্তা। সরকারি কর্মকর্তাদের দূর্নিতী আর দ্বায়িত্বে অবহেলা নতুন কোন ঘটনা নয়। আরো বড়জোর সরকারি কোন কর্মকর্তা দ্বায়িত্ব ঠিকভাবে পালন করাটা আশ্চর্যজনক।

যাইহোক এবারের ঘটনাটা বড়ই ভয়াবহ। কারন ঘটনাটি সরকারি হাসপাতালে। সেখানে যখন অনেক রোগী লাইন দিয়ে অপেক্ষা করছেন সেবা নেয়ার জন্য তখন। সরকারি কর্মকর্তা ব্যাস্থ কম্পিউটারে পর্ন দেখায়। আর তখনই হাসপাতালে হঠাৎ হাজির মন্ত্রী। পর্ন দেখারত অবস্থায় কর্মকর্তার পিছনে হাজির হলেন মন্ত্রী। তারপর দেখুন ভিডিওতে।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

ভিডিওটি দেখতে ছবির উপর ক্লিক করুন…

অসুস্থ্যতার সুযোগ নিয়ে জোর করে মেয়েটার সাথে সবকিছু করল এই লোক! অসুস্থ্যতার সুযোগ নিয়ে জোর করে মেয়েটার সাথে সবকিছু করল এই লোক! অসুস্থ্যতার সুযোগ নিয়ে জোর করে মেয়েটার সাথে সবকিছু করল এই লোক! অসুস্থ্যতার সুযোগ নিয়ে জোর করে মেয়েটার সাথে সবকিছু করল এই লোক!অসুস্থ্যতার সুযোগ নিয়ে জোর করে মেয়েটার সাথে সবকিছু করল এই লোক! অসুস্থ্যতার সুযোগ নিয়ে জোর করে মেয়েটার সাথে সবকিছু করল এই লোক! অসুস্থ্যতার সুযোগ নিয়ে জোর করে মেয়েটার সাথে সবকিছু করল এই লোক! অসুস্থ্যতার সুযোগ নিয়ে জোর করে মেয়েটার সাথে সবকিছু করল এই লোক!

Share.