শাহরুখ কন্যা সুহানা খানের না দেখা কিছু এড্যাল্ট এক্সক্লুসিভ ছবি। (দেখুন ১৮+ ছবি)

0

বিশ্বের নানা দেশে প্রতিবছর ৩১ অক্টোবর উদযাপন করা হয় হ্যালোইন উৎসব। সে ধারাবাহিকতায় শনিবার (২৮ অক্টোবর) এক জমকালো পার্টির আয়োজন করেছিলেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। হ্যালোইন পার্টিতে উপস্থিত ছিলেন- বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা, অভিনেতা হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানা খান, অনিল কাপুরের ভাই সঞ্জয় কাপুর, আরবাজ খান, সুশান্ত সিং রাজপুত, ডিজাইনার মনীষ মালহোত্রা ও ইলিয়েনা ডি’ক্রুজসহ প্রমুখ।

মজার ব্যাপার হল- অনুষ্ঠানে এত বাঘা বাঘা তারকা থাকা সত্ত্বেও সকলের নজর কেড়েছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। সোনালি রঙা একটি শর্ট পোশাক পরে পার্টিতে উপস্থিত হয়েছিলেন সুহানা। লালগালিচায় হেঁটে আলোকচিত্রীদের সামনে পোজও দিয়েছে তিনি।

এদিকে, সম্প্রতি মুম্বাইয়ের একটি স্থানে দেখা গেছে সুহানাকে। সেখানে সাধারণত ছবির অডিশন অনুষ্ঠিত হয়ে থাকে।

সম্প্রতি সুহানার বলিউডে আত্মপ্রকাশ নিয়ে সরাসরি মত জানালেন সদ্য ৫২তে পা-দেওয়া শাহরুখ খান। এর আগে বহুবার সুহানা, আরিয়ান, আব্রামের ব্যক্তিগত জীবনে সংবাদমাধ্যমের ‘অযাচিত অনুপ্রবেশ’ নিয়ে আপত্তি করতে দেখা গিয়েছে বলিউডের কিং-কে।

ক্যামেরার ফ্ল্যাশে অপ্রস্তুত হয়ে পড়েন ছোটরা, ইদের সাংবাদিক সম্মেলনে এ কথাই শোনা গিয়েছিল খান সাহেবের মুখে। তবে সুহানার বলিউড আত্মপ্রকাশ নিয়ে সরাসরি মুখ খুললেন তিনি।

সম্প্রতি লাগাতার শিরোনামে থাকা সুহানা নিয়ে বাবা শাহরুখের মন্তব্য, আমি পরম্পরা ব্যাপারটায় বিশ্বাস করি না। আমার সন্তানরা জীবনে যা হতে চায়, সেটা হলেই আমি খুশি হব। ওরা অভিনেতা না-হলেও আমি ওদের একই রকম ভালোবাসব।

আরও একধাপ এগিয়ে কিং কণ্ঠে শোনা যায়, আমার বাবা কখনও অভিনয় করেননি। কিন্তু আমি অভিনয় জগতে এসেছি। তার মানে আমার সন্তানদেরও ফিল্ম দুনিয়ায় আসতেই হবে তার কোনও মানে নেই। যেখানে আমার অভিভাবকরা আমাকে কখনও ফিল্মি দুনিয়ায় আসার কথা বলেনি, তাহলে আমি কেন সেই কথা আমার সন্তানদের বলব?

সম্প্রতি বলিউড রিপোর্টারদের কড়া নজরে রয়েছেন সুহানা।

 

 

Share.