ক্যামেরার সামনে তোয়ালে পরে বাথরুম থেকে বেরোলেন আরশি, দেখুন ভিডিও

0

বিগ বস ১১ শুরু হওয়ার পর থেকেই খবরের শিরোনামে আরশি খান। কখনও হিনা খানের সঙ্গে বাকযুদ্ধ আবার কখনও আকাশ দাদলানির কথায় উত্তেজিত হয়ে আলটপকা ব্যবহার, বসের ঘরে প্রায় সব সময়ই খবরের শিরোনামে থাকেন আরশি। আর এবার মডেল অভিনেত্রী আরশি খান কি করলেন জানেন?

 

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১১ শুরু হওয়ার পর থেকেই খবরের শিরোনামে আরশি খান। কখনও হিনা খানের সঙ্গে বাকযুদ্ধ আবার কখনও আকাশ দাদলানির কথায় উত্তেজিত হয়ে আলটপকা ব্যবহার, বসের ঘরে প্রায় সব সময়ই খবরের শিরোনামে থাকেন আরশি। আর এবার মডেল অভিনেত্রী আরশি খান কি করলেন জানেন?
বিগ বসের ঘরে বাথরুম থেকে তোয়ালে পরে বেরিয়ে আসেন আরশি। মডেল অভিনেত্রীকে ওইভাবে স্বল্প পোশাকে দেখে গুঞ্জন শুরু হয়ে যায়। ক্যামেরার সামনে কীভাবে আরশি তোয়ালে পরে বাথরুম থেকে বেরিয়ে পরেন, তা নিয়ে প্রশ্ন তোলেন হিতেন তেজওয়ানি এবং শিল্পা শিন্দে। যদিও কারও কথাই গায়ে মেখাননি আরশি।

আরও পড়ুন : ‘মাত্র ৫ হাজারের জন্য নিজেকে বিকিয়ে দেন আরশি’, দাবি গেহানার 

ঘটনা হল, সম্প্রতি আরশিকে বসের ঘরে ‘এন্টারটেইনমেন্ট’ করতে বলেন আকাশ দাদলানি। ওই কথা শুনে প্রথমে রাজি হননি আরশি খান। ন্যাশনাল টেলিভিশনে তিনি ওই কাজ করতে পারবেন না বলেও মন্তব্য করেন আরশি। কিন্তু, এরপরই বাথরুম থেকে তোয়ালে পরে বেরিয়ে আসতে দেখা যায় আরশিকে।

এদিকে গেহানা বশিষ্ঠ নামে এক অভিনেত্রী সম্প্রতি দাবি করেন, ‘আরশি নাকি মাত্র ৫ হাজার টাকার জন্যও নিজেকে বিকিয়ে দিতে পারেন’। শুধু তাই নয়, যখন যে শহরে যান, আরশি সেখানে একজন করে বয়ফ্রেন্ড অথবা স্বামী জুটিয়ে নেন বলেও মন্তব্য করেন গেহানা। যা নিয়ে গুঞ্জন শুরু হয়ে যায় টেলি টাউনে।

Share.