কীভাবে দীর্ঘ সময় যৌন মিলন করবেন? তিনটি গুরুত্বপূর্ণ পদ্ধতি

0

যৌন মিলন এক প্রকার খেলা। এই খেলাই এক্সপার্ট হতে হলে আপনাকে ভাল ভাবে এই বিষয়ে জানতে হবে। জানতে হবে কি ভাবে নিজেকে অধিক সময় মিলনের কাজে ধরে রাখা যায়।

আমাদের দেশের মানুষ যৌন শিক্ষায় একেবারেই অজ্ঞ। তাই এই বিষয়ে ভাল ধারনা না থাকায় অহরহ সুখের সংসারে বয়ে যাচ্ছে ঝড়! এমনকি ভেঙ্গেও যাচ্ছে অনেক সংসার। অথচ আপনার একটু সচেতনতাই পারে আপানকে এই সমস্যা থেকে পরিত্রাণ দিতে।

আমাদের দেশের বেশির ভাগ পুরুষ যৌন মিলন বলতে কি বুঝে থাকে? যৌন মিলন বলতে তারা বুঝে- শুধু পুরুষের যৌনাঙ্গ নারীর যৌনিতে প্রবেশ করানো এবং বীর্যপাত ঘঠিয়ে উঠে যাওয়া। কিন্তু এটা নিছক ভুলই নয় বরং মারাত্মক ভুল!

হ্যাঁ, আপনার ধারনা একেবারেই ভুল। আপনার যৌন তৃপ্তি আছে আপনার সঙ্গীর কি তৃপ্তি নেই? আসলে এই ভুলটাই করে থাকেন আমাদের দেশের প্রায় ৮০% পুরুষ।

যৌন মিলন শুরু করবেন আদর দিয়ে। নারীর সারা শরীরে যৌন উত্তেজনা কাজ করে। তাই প্রথম ১৫-২০ মিনিট তাকে আদর করুন। আদর করতে করতে তাকে উত্তেজিত করুন।

নিজেকে নিজে সম্পূর্ণ নিয়ন্ত্রন করুন। হতাশা বা টেনশন নিয়ে যৌন মিলন করলে খুব দ্রুত বীর্যপাত ঘঠে যাবে। তাই মাথা ঠান্ডা রেখে, কোন রকম টেনশন ছাড়াই যৌন মিলন করুন।

আর হ্যাঁ, প্রথম মিলনে নারীরা অনেক ভয় পেয়ে থাকে এটা সম্পূর্ণ স্বাভাবিক ব্যাপার এবং প্রথম মিলনে বেশির ভাগ পুরুষের ১-২ মিনিট এর মধ্যে বীর্যপাত ঘটে এও স্বাভাবিক বেপার।

তাই এই বিষয়গুলা নিয়ে একেবারে চিন্তিত হবেন না। যদি দেখেন সব সময় যৌন মিলনে টাইম কম পাচ্ছেন তাহলে অবশ্যই অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিবেন। মনে রাখবেন আপনার যৌন জীবনে অশান্তি মানেই আপনার জীবন তেজপাতা

Share.