সানি লিওনকেও হার মানানো নায়িকা নিপুনের এই ২ মিনিট ৩৬ সেকেন্ডের ভিডিওটি

0

সানি লিওনকেও হার মানানো নায়িকা নিপুনের এই ২ মিনিট ৩৬ সেকেন্ডের ভিডিওটি

সানি লিওনকেও হার মানানো নায়িকা নিপুনের এই ২ মিনিট ৩৬ সেকেন্ডের ভিডিওটি

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

বিছানায় মেয়েরা কী চাই? কোথায় কোথায় আদর চাই? জানেন?

বিছানায় বেশিরভাগ মেয়েরই নানা অভি‌যোগ থাকে। মূল অভি‌যোগের তো নিষ্পত্তি সম্ভব নয়। তবে পুরুষদের নিয়ে অন্য অভি‌যোগগুলির নিষ্পত্তি সম্ভব। অধিকাংশ মহিলারই অনু‌যোগ, বিছানায় বড্ড তাড়াহুড়ো করেন পুরুষরা। শুরুতেই আসল জায়গায় চলে ‌যান। অথচ সেক্সের মজা বাঁকা রাস্তায় চলেই। সহজে লক্ষ্যে পৌঁছে গেলে মজা থাকে না। মহিলারাও চান না সেটা। তাঁরা চান না পুরুষের আদর।

তা কীভাবে আদর করবেন? নানা ধরণ রয়েছে। মহিলারা চান আপনি তাঁর শরীরের বিশেষ জায়গা স্পর্শ করুন। এবার আপনি ভাবছেন, কী এমন জায়গা স্পর্শ করলে খুশি হন মেয়েরা। তা জানতে চান। বিভিন্ন মহিলাদের নিয়ে নানা সমীক্ষা করা হয়েছে। প্রতিটা সমীক্ষা থেকে ‌যে নি‌র্যাস পাওয়া গেল, তা জেনে নিন আপনিও।

পার্টনারের মুখে হাত বোলান। কপালে ম্যাসজ করুন। বিশেষজ্ঞরা বলছেন, মানুষের মানসিক অবস্থা কেমন, সেটা তাঁর মুখে ফুটে ওঠে। তাই আপনি ‌যখন পার্টনারের মুখে আদর করবেন, তখন আপনি তাঁর প্রাথমিক ভীতি কাটিয়ে দিতে পারবেন। গালে হালকা কিসও খেতে পারেন।

মুখে আদর করতে করতে আপনার হাত নিয়ে ‌যান তাঁর কানে। আস্ত করে হাতটা দিয়ে কানে আদর করুন। কানের লতিতে হাত দিন। বিশেষজ্ঞরা বলছেন, পার্টনারের কানে আপনার নিঃশ্বাসই জাগিয়ে তুলতে পারে।

ঠোঁট হচ্ছে আরও একটা অংশ ‌যা পছন্দ করেন আপনার মেয়েরা। ঠোঁটে ঠোঁটে মেলাতে বেশিরভাই মেয়েই চান। তবে এক্ষেত্রে সবুর ধরতে হবে। প্রথমে বিদেশি স্টাইলে ‌যাবেন না। দেশি স্টাইলে শুরু করে আস্ত আস্তে বিদেশি স্টাইলে ‌যান।

পার্টনারের হাত স্পর্শ করুন। উত্তেজনা তৈরিতে হাতের জুড়ি নেই। বলছেন বিশেষজ্ঞরাই। হাতের তালু চেপে ধরুন। আপনার আঙুল দিয়ে তাঁর আঙুল চেপে ধরুন।

অনেক সময়ে সঙ্গী রাগ দেখিয়ে পিছন ফিরে ‌যান। বিশেষজ্ঞরা বলছেন, এই রাগের মানে অন্য। এটা নকল রাগ। তিনি আসলে পিঠে আদর চান। তিনি আপনার আদরে খুশি হননি, এটাও একটা সংকেত। আপনি বুঝে নিন। পিঠে আদর করতে আপনার হাত ও ঠোঁট কাজে লাগান। তবে শুরু করুন উপর থেকে। আস্তে আস্তে নীচে নামুন।

প্রধান জায়গার আগে আসে ঊরু। ঊরুতে আদর করলে পার্টনারের শরীরে উত্তেজনা তৈরি হয়। এক্ষেত্রেও নীচ থেকে শুরু করেন।

বিশেষজ্ঞরা বলছেন, পার্টনারের পায়ে আদর করলে তিনি ভাবতে থাকেন এরপর আপনি কী করবেন? এটাই পার্টনারের শরীরে উত্তেজনা তৈরি করে। তাই পায়ে আদর পছন্দ করেন মেয়েরা। এক্ষেত্রে নীচ থেকে হাত উপরে তুলুন। ঠিক মোক্ষম জায়গার আগে থামিয়ে দিন। তিনি চাইবেন, অথচ আপনি আর এগোবেন না। আপনি নিজেকে নিয়ন্ত্রণে রাখবেন। এভাবে অনেকক্ষণ চালিয়ে ‌যান।

এবার সবচেয়ে গুরুত্বপূর্ণ প‌র্যায়। সেটা হল আপনার পার্টনারের স্তন। আদর করুন তবে সাবধানে। হালকা হাতের স্পর্শ করুন। পরে ঠোঁটও ছোঁয়াতে পারেন। দরকারে দুটো হাতই কাজে লাগান। এভাবেই ফোর প্লে-র মজা নিন। এবার আসল জিনিস, সেটা মহিলারা কী পছন্দ করে…..

Share.

Leave A Reply