একদিন পেছালো বিপিএলের পঞ্চম আসর

0

বাকী ভেন্যু দুটি হচ্ছে ঢাকা ও চট্টগ্রাম। আগামী ১২ ডিসেম্বর ঢাকার শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ

 চ্যাম্পিয়ন্স ট্রফির স্বপ্নের ফাইনাল : শিরোপা কার?
 ফাঁস হতে যাচ্ছে ক্রিকেট দুনিয়ার দুর্নীতি-স্ক্যান্ডালের অজানা গল্প!
 পাকিস্তানের অধিনায়ক সরফরাজের মামা ভারতের সমর্থক!
একদিন পিছিয়ে ৪ নভেম্বর শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। ব্যাট-বলের জমজমাট এই আসরের উদ্বোধনী অনুষ্ঠান হবে ৩ নভেম্বর। সোমবার (৯ অক্টোবর) সন্ধ্যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পূর্বের সূচি মোতাবেক আগামী ৩ নভেম্বর সিলেটে টুর্নামেন্ট শুরুর কথা থাকলেও সেটি একদিন পিছিয়ে ৪ নভেম্বর করা হয়েছে। এদিন সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (এসআইসিএস) শুরু হবে বিপিএলের ৫ম আসর। এর মাধ্যমে প্রথমবারের মতো সিলেটে বিপিএলের ম্যাচ আয়োজন করতে যাচ্ছে বিসিবি।

এর আগে শুধুমাত্র ঢাকা ও চট্টগ্রামে আয়োজন করা হয়েছে ফ্য্রাঞ্চাইজি ভিত্তিক এই টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক সিলেট সিক্সার্সের মোকাবেলা করবে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। সিলেট যুক্ত হওয়ায় দেশের তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে এবারের বিপিএল টুর্নামেন্ট।

বাকী ভেন্যু দুটি হচ্ছে ঢাকা ও চট্টগ্রাম। আগামী ১২ ডিসেম্বর ঢাকার শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। মোট ম্যাচ হবে ৬০টি। প্রতিটি দলে এবার ৪ কিংবা ৫ জন বিদেশি খেলোয়াড় অংশ নিতে পারবেন

Share.

Leave A Reply