প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ , গোপনে ধারণ করা ভিডিওটি দেখুন…

0

প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ , গোপনে ধারণ করা ভিডিওটি দেখুন…

পরীমণির জন্মদিনে নীল-সাদা পোশাকের রহস্য…
মর্ত্যলোকে যেন মিলিত হয়েছিল এক ঝাঁক ডানা কাটা নীল পরী! তাই কী হয় আদৌ? না হয় না। তবে গেল ২৪ অক্টোবর এক ডানা কাটা পরীর জন্মদিনে সবাই মিলিত হয়েছিল বনানীর একটি রেস্তোরাঁয়, নীল সাদা পোশাকে। বলছি আমাদের দেশের অভিনেত্রী পরীমণির জন্মদিনের পার্টির কথা।

পার্টিতে পরীমণির পাশে ডি এ তায়েব। ছবি: সংগৃহীত।
জন্মদিনের পার্টিতে নীল পোশাক পরিহিত অতিথিদের আগমন, পার্টিকে করে তুলেছিল সমুদ্রের চেয়েও বেশি নীল। অবশ্য সাদা পরতেও নিষেধ ছিল না। নীল সমুদ্রেও ঢেউয়ের চুড়ার বর্ণ কিন্তু সাদাই হয়, তাই নয় কি?

উপস্থিত ছিলেন দেবাশিষ বিশ্বাসও। ছবি: সংগৃহীত।
নীল পোশাকের এ নীল নকশার মূল চিন্তাকারী কিন্তু পরীমণি নিজেই। তিনিই অতিথিদের বলেছিলেন নীল কিংবা সাদা পোশাকে পার্টিতে উপস্থিত হতে। হাতে করে নিয়ে যেতে বলেছিলেন ফুলের রানি গোলাপ।

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে নেচে গেয়ে নীলাম্বরীরা কাটিয়েছেন একটি বিশেষ রাত। সে রাতের নীলোৎপল ছিলেন অভিনেত্রী পরীমণি।

যদিও মানুষ ভাবে- বেদনার রং নীল। তাহলে কি পরীমণি তার জন্মদিনের পার্টিকে বেদনায় টইটুম্বুর করে তুলতে চেয়েছিলেন? নাকি ভিন্ন কোনো অর্থ রয়েছে?
এ প্রশ্নের উত্তর খুঁজতে প্রিয়.কম যোগাযোগ করেছিল অভিনেত্রী পরীমণির সঙ্গে। তিনি বলেন, ‘নীল এমনি হুট করেই। সাদা আমার পছন্দ। আর যখন ভাবলাম এত মানুষ যখন এক সাথে নিল সাদায় থাকবে, কী সুন্দর লাগবে দেখতে’!
ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, রাত প্রায় চারটা পর্যন্ত হৈ-হুল্লোড় আনন্দ উৎসব হয়েছিল পরীর জন্মদিনে। অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে পুলিশ প্রোটেকশনও ছিল। এ তো গেল সেদিন রাতে বিনোদন জগতের তারকাদের সঙ্গে লাস্যময়ী অভিনেত্রী পরীমণির জন্মদিন উৎযাপন করার ফিরিস্তি, কিন্তু যে বিষয়টি পাঠকের মর্ম ছুঁয়ে যাবে, সেটি হচ্ছে- জমকালো পার্টি ও চাকচিক্যময় পার্টির বাইরেও সেদিন পরীমণির ভেতর থেকে বের হয়ে এসেছিল আরেকজন হৃদয়বান পরী। নিজের জন্মদিনের শুরুতেই তিনি রাজধানীর সুবিধাবঞ্চিত কিছু শিশুর পাশে বন্ধুরূপে হাজির হয়েছিলেন

Share.