দেখুন বিশ্বের ১০ দেশের সবচেয়ে সুন্দরী নারী সেনাবাহিনী (ভিডিও)

0

দেখুন বিশ্বের ১০ দেশের সবচেয়ে সুন্দরী নারী সেনাবাহিনী (ভিডিও)

আরো পড়ুন…

একবার হলেও সারা দুনিয়ার দেখা উচিৎ: জয়া

শোবিজ তারকাদের নববর্ষ কাটে স্পেশালভাবেই। বিভিন্ন প্রোগ্রাম নিয়ে ব্যস্ত থাকতে দেখা যায় তাদের। কাজের ব্যস্ততার কারণে অনেককে আবার দেশের বাইরেই উৎসব উদযাপন করতে দেখা যায়। তেমনই একজন নায়িকা জয়া আহসান। দুই বাংলায়ই জনপ্রিয় এ অভিনেত্রীর নববর্ষ কেটেছে কলকাতায়।

টলিউডে জয়ার নতুন সিনেমা ‘ক্রিসক্রস’। এ সিনেমার শুটিংয়ে অংশ নিতে বর্তমানে কলকাতায় অবস্থান করছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, কলকাতায় এবারের নববর্ষ কাটালেও জয়ার মন ছিল বাংলাদেশেই।

এ বিষয়ে জয়া বলেন, ‘কলকাতায় নববর্ষ উদযাপন করলাম। কিন্তু আমার বাড়ি অর্থাৎ বাংলাদেশকে খুব মিস করেছি। আর আমি সত্যি জানতাম না, কলকাতায় কীভাবে বাংলা নতুন বছর উদযাপন করা হয়। তবে বাংলাদেশে এর আয়োজন অসাধারণ।’

জয়া আরো বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউট থেকে মঙ্গল শোভাযাত্রা বের হয়। এটি সারা দুনিয়ার মানুষের একবার হলেও দেখা উচিৎ। আমার মনে হয়, পৃথিবীর আর কোথাও এভাবে নববর্ষ পালন করা হয় না। সব বৈষম্য ভুলে সব ধর্ম গোত্রের মানুষ এতে অংশ নিয়ে থাকেন। বাংলাদেশে নববর্ষ উদযাপন প্রমাণ করে আমরা কতটা ধর্ম নিরপেক্ষ।’

উল্লেখ্য, টানা এক মাস টলিউডের ‘কণ্ঠ’ সিনেমার শুটিং করার পর কয়েক দিন আগে ঢাকায় ফিরেছিলেন জয়া আহসান। ঢাকা ফিরেই নিজের প্রথম প্রযোজিত ‘দেবী’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। এরপর সিনেমাটির ফার্স্ট লুকও প্রকাশ করেন তিনি।

Share.