রাজশাহী পার্কের অসামাজিক কাজ চলছে – সরাসরি ধরা পড়ল ক্যামেরায় ! (দেখুন ভিডিও)

0

পুত্রবধূর পরকীয়া প্রেমিকের কব্জি কেটে দিল শ্বশুর – পড়ুন বিস্তারিতঃ–

নুরমুদ্দিনের পুত্রবধূ প্রতিবেশী যুবক কাজিমুল ইসলামের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন। এনিয়ে তাদের একাধিকবার সতর্কও করা হয়েছিল। কিন্তু কোনো আপত্তিই কানে তোলেননি তারা।

শুক্রবার রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন কাজিমুল। নুরমুদ্দিন তার পথ আটকান। কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে কাজিমুলের হাতে আঘাত করেন তিনি।

প্রথমে ডান হাতের ওপর একটা কোপ। কাতরাতে কাতরাতে তখন মাটিতে পড়ে যান কাজিমুল। ওই অবস্থাতেই বাম হাতের ওপর একটি কোপ। দুটি হাতেরই কব্জি ঝুলে পড়ল। পিঠের পর তখন বেশ কয়েকবার আঘাত পড়েছে। শেষ পর্যন্ত হাত ঝোলা অবস্থাতেই দৌড়ালেন কাজিমুল।

পশ্চিমবঙ্গের মালবাজারের ধলাবাড়িতে প্রকাশ্যে এ ঘটনা ঘটেছে। পুত্রবূধর সঙ্গে পরকীয়ায় জড়োনোর অভিযোগে প্রতিবেশী যুবকের দুই হাত কেটে নেয়ার অভিযোগ উঠল শ্বশুরের বিরুদ্ধে।

জিনিউজ চব্বিশ ঘণ্টার এক প্রতিবেদনে বলা হয়, আশঙ্কাজনক অবস্থায় কাজিমুলকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায় স্থানীয়রা।এদিকে খবর ছড়িয়ে পড়তেই উত্তেজিত গ্রামবাসী অভিযুক্ত নুরমুদ্দিনের বাড়িতে ভাঙচুর চালায় এবং আগুন ধরিয়ে দেয়।ঘটনার পর থেকে পলাতক নুরমুদ্দিন। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Share.