ক্যামেরাতে ধরা পড়া সেরা অবিশ্বাস্য কিছু ঘটনা যা বিশ্বাস করতেও কষ্ট হবে (ভিডিও)

0

আরো পড়ুন…

খাবার খাওয়া প্রায় বন্ধই হয়ে গেছে, কত দিন যে..

সিয়াম আহমেদ। ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা। না এখন আর ছোট পর্দার নয় বড় পর্দায়ও জনপ্রিয়দের একজন হতে যাচ্ছেন তিনি। বচনভঙ্গি আর অভিনয় গুনে স্থান করে নিয়েছেন বড় পর্দায়। ‘পোড়ামন ২’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত পূজা চেরি। শুধু তাই নয় এ ছবি মুক্তির আগেই সিয়াম আরো কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা গেছে। এর মধ্যে একটি হচ্ছে ‘দহন’।

ছবিটির জন্য নিজেকে ভালোভাবেই প্রস্তুত করছেন এ অভিনেতা। এক্ষেত্রে ফিটনেস নিয়েই করছেন কসরত। এ ছবিতে ভিন্নরুপে উপস্থিত হওয়ার পাশপাশি দর্শকদের পছন্দের দিকেই নজর দিচ্ছেন সিয়াম।

তাইতো গত কয়েকদিনের মধ্যেই ৮ কেজি ওজন কমিয়েছেন, আরও ১২ কেজি কমাতে হবে। নিজের ওজন ৬৫ কেজি করার জন্য এখন কসরত করে যাচ্ছেন ক্রমাগত।

এ বিষয়ে গণমাধ্যমকে সিয়াম বললেন, ‘খাবার খাওয়া প্রায় বন্ধই হয়ে গেছে। কত দিন যে পছন্দের সব খাবার খাওয়া হয় না। মনে হয় আর খেতেও পারব না।’

তাহলে খাবারের তালিকায় কী কী আছে এমন প্রশ্নে এ নায়ক বলেন, ‘পুষ্টিবিদের পরামর্শ নিয়েছি। তিনি যেভাবে নির্দেশনা দিয়েছেন, তা মেনে চলছি। প্রতিদিন একবেলা গ্রিলড চিকেন খাচ্ছি। বাকি সময় ফল আর সালাদ।’

‘দহন’ ছবিতেও সিয়ামের সঙ্গে জুটি বাঁধছেন পূজা চেরি। সিয়াম জানালেন, ‘পোড়ামন ২’ ছবিতে তিনি যে চরিত্রে অভিনয় করেছেন, ‘দহন’ ছবিতে অভিনয় করবেন ঠিক উল্টো চরিত্রে। তা নিয়ে এখনই কিছু জানাতে চাননা। ছবিতে আরও কিছু চমক থাকবে।

Share.