বোলিংয়ে সাকিবের হায়দ্রাবাদ, খেলাটি লাইভ দেখুন (Live)

0

আজ থেকে শুরু হচ্ছে সানরাইজার্স হায়দ্রাবাদের আইপিএল মিশন। উদ্বোধনী ম্যাচে তাদের প্রতিপক্ষ বেন স্টোকস-জশ বাটলারদের শক্তিশালী রাজস্থান রয়্যালস।

বাংলাদেশ সময় আর কিছুক্ষন পরে রাত সাড়ে আটটায় শুরু হওয়া এই ম্যাচে জয় দিয়েই আইপিএল মিশন শুরু করতে চায় হায়দ্রাবাদ। যে কারণে নিজেদের সেরা একাদশ নিয়েই মাঠে নামবে তারা।

বিগত কয়েক আসরে দলের রান মেশিন ছিলেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। কিন্তু নিষেধাজ্ঞার কারণে এবারের আইপিএলে তিনি খেলতে না পারায় হায়দ্রাবাদের ব্যাটিং লাইন আপের দায়িত্ব সামাল দিতে হচ্ছে কেন উইলিয়ামসন-শিখর ধাওয়ানদের।

এই দুজন অভিজ্ঞ ক্রিকেটারের পাশাপাশি ওপেনিংয়ে ইংলিশ ব্যাটসম্যান অ্যালেক্স হেলস এবং মিডেল অর্ডারে মানিশ পান্ডের মতো ক্রিকেটাররা আছেন।

এছাড়া কলকাতা ছেড়ে হায়দ্রাবাদে যোগ দিয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। তাই তার উপরে দায়িত্ব থাকবে ব্যাটিং এবং বোলিং দুই বিভাগ সামাল দেয়ার।

পাশাপাশি বোলিংয়ে ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কউলের পাশাপাশি আফগান লেগ স্পিনার রশিদ খানও আছেন হায়দ্রাবাদের বোলিং লাইন আপের শক্তি বাড়ানোর জন্য।

টস ফলাফল: টসে জিতে ফিল্ডিংয়ের সিধ্বান্ত নিয়েছে সাকিবের সানরাইজার্স হায়দ্রাবাদ। তাই আগে ব্যাটিংয়ে নামবে রাজস্থান রয়্যালস

ব্যাটিং করতে নেমে রাজস্থানের সংগ্রহ: ৬ রান ১ উইকেট হারিয়ে। ডেনিয়েল র্সট (রানআউট) ০৪ রান।

দেখে নিন আজকের ম্যাচের মূল একাদশ:

Sunrisers Hyderabad (Playing XI): Shikhar Dhawan, Kane Williamson(c), Manish Pandey, Deepak Hooda, Yusuf Pathan, Shakib Al Hasan, Wriddhiman Saha(w), Rashid Khan, Bhuvneshwar Kumar, Billy Stanlake, Siddarth Kaul

Rajasthan Royals (Playing XI): Ajinkya Rahane(c), D Arcy Short, Sanju Samson(w), Ben Stokes, Rahul Tripathi, Jos Buttler, Krishnappa Gowtham, Shreyas Gopal, Dhawal Kulkarni, Jaydev Unadkat, Ben Laughlin

খেলাটি লাইভ দেখুন নিচের লিঙ্কে ক্লিক করে

IPL 2018 Match 4Rajisthan vs Haydarabad

Gepostet von CricVibes am Montag, 9. April 2018

Share.