অবিবাহিত/ছোটরা দুরে থাকুন | একবার দেখলে বার বার দেখতে ইচ্ছে করবে |

0

একবার দেখলে বার বার দেখতে ইচ্ছে করবে |

কারন এমনিতেই এরা ছোট পোশাকে অভ্যস্ত তার উপর যদি জনসম্মুখে নিজের গোপন অঙ্গ বের হয়ে যায় তাহলে কি যে লজ্জায় পড়তে হয় তা বলাই বাহুল্য। যাই হোক ভিডিওটি না দেখলে বোঝানো যাবে না, ঠিক কি ঘটেছিল।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

সৌদি প্রবাসীরা সাবধান! মোবাইলে বা ক্যামেরায় ভিডিও নিয়ে নতুন আইন
স্বামী বা স্ত্রী তাদের পারিবারিক কোলাহল বা যেকোন পরিস্তিতি যদি কোন প্রকার অনুমতি ছাড়া মোবইলে ধারণ করে, তাহলে ভিডিও বা ছবি ধারণকারীকে আইনের আওতায় আনা হবে। এক্ষেত্রে অপরাধীকে ৫ লাখ রিয়াল বা সমপরিমান শাস্তির আওতায় আনা হবে।

কর্তৃপক্ষ জানায়, কোন ব্যাক্তি যদি অনুমতি ছাড়া যেকোন পরিবেশ বা কোন ব্যাক্তির কার্যকলাম মোবাইল বা গোপন ক্যামেরায় ধারণ করে তাহলে তাকে আইনুযায়ী শাস্তি ভোগ করতে হবে। স্বামী-স্ত্রীর ক্ষেত্রে বলা হয়েছে, যদি স্বামী বা স্ত্রীর মোবাইলে গোপন নম্বর সেট করা হয়, তাহলে সেটাও অবৈধ বলে গণ্য হবে।

আইনে বলা বলা হয়েছে, কেউ যদি এ অপরাধে দোষী সাব্যস্ত হয়, তাহলে তাকে একবছর কারাদন্ড বা ৫ লাখ রিয়াল জরিমানা গুনতে হবে। আর যদি ধারণকৃত ভিডিও বা ছবি অন্য কোথাও স্থানান্তরিত না হয়, সে ক্ষেত্রে শাস্তির পরিমান কম হবে।

আইনজীবী আব্দুল্লাহ আল-বাতেন বলেন- ‘মোবাইল, কম্পিউটার বা অন্য যেকোন ডিভাইসে যদি অনুমতি ছাড়া ভিডিও বা ছবি ধারণ করা হয়, তাহলে উপরোক্ত আইনের আওতায় তার বিচার হবে।’

Share.