অপু বিশ্বাসের জমজ বোন নাচ !!! ভিডিওটি না দেখলে মিস করবেন |

0

অপু বিশ্বাসের জমজ বোন নাচ !!! ভিডিওটি না দেখলে মিস করবেন | গত ১ বছর ধরেই আলোচনার শীর্ষে রয়েছেন অপু বিশ্বাস। তার অনেক ভক্তরাই রয়েছেন যারা মনে প্রানে চেয়েছেন সাকিব আর তার সম্পর্ক ঠিক হয়ে যাক।

এইবার আবার নতুন করে আলোচনায় অপু বিশ্বাস তবে একটু ভিন্ন ভাবে। দেখতে হুবহু অপু বিশ্বাসের মত তবে তিনি নন। সম্প্রতি তার এই নাচের ভিডিওটি ভাইরাল হয়েও যায়। ভিডিওটি দেখলে তাজ্জব হয়ে যাবেন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

সৌদি আরবে প্রবাসী বাংলাদেশি নারীদের কান্নার রোল
বাংলাদেশ থেকে গৃহকর্মী হিসেবে সৌদি আরবে যাওয়া নারীদের ভয়াবহ অবস্থা তুলে ধরে অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করেছে মধ্যপ্রাচ্য ভিত্তিক সংবাদমাধ্যম মিডলইস্ট আই।

আজ শনিবার প্রকাশিত প্রতিবেদনে পত্রিকাটি জানিয়েছে, নিয়োগকারীদের দ্বারা যৌন ও শারীরিকভাবে নিপীড়নের শিকার হয়ে শত শত নারী কাজ ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হচ্ছেন। অবস্থা এমন পর্যায়ে পৌঁছেছে যে, এসব নারীদের থাকার জন্য আশ্রয় কেন্দ্র (সেইফ হোম) খুলতে হয়েছে বাংলাদেশ সরকারকে।

রিয়াদ থেকে বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো ফাঁস হওয়া গোপনীয় কূটনৈতিক বার্তা থেকে এসব তথ্য জানা গেছে বলে দাবি মিডলইস্ট আই’র।

ঢাকার একজন কূটনীতিককে উদ্ধৃত করে প্রতিবেদনে বলা হয়েছে, ‘পালিয়ে আশ্রয় কেন্দ্রে আসা নারীরা অভিযোগ করেন নিয়োগকর্তারা তাদের ওপর নানা ধরনের নিপীড়ন চালান। কেউ আবার অসুস্থ হয়েও আসেন। তাই তারা এখানে আশ্রয় নিতে চান।’

Share.