স্কুল মাঠে লাখো দর্শকের মন ছুয়ে দিয়ে ইউটিউবে ভাইরাল এই মেয়ের নাচ!!

0

ইন্টানেরট থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ইন্টারনেটের এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা। ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে।

প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

বাজারে সস্তায় ল্যাপটপ বাজারে আনলো Xiaomi
১৩ এপ্রিল থেকে চিনের বাজারে মিলবে ল্যাপটপদুটি। দাম হতে পারে ৬২,০০০ টাকা ও ৯৩,০০০ টাকা। ল্যাপটপে রয়েছে ১৫.৬ ইঞ্চি Full HD ডিসপ্লে। রয়েছে RGB ব্যাকলিট কি বোর্ড। যার মধ্যে রয়েছে ৫টি প্রোগ্রামেবল কি।

জলের দরে গেমিং ল্যাপটপ লঞ্চ করে তাক লাগিয়ে দিল চিনা সংস্থা শাওমি। ১৫.৬ ইঞ্চি স্ক্রিনসাইজের এই ল্যাপটপ চিনের বাজারে আসছে দুটি ভার্সনে। ল্যাপটপটিতে রয়েছে Nvidia GeForce 1060 গ্রাফিক্স কার্ড। সঙ্গে ৬ জিবি গ্রাফিক্স মেমরি।

১৩ এপ্রিল থেকে চিনের বাজারে মিলবে ল্যাপটপদুটি। দাম হতে পারে ৬২,০০০ টাকা ও ৯৩,০০০ টাকা। ল্যাপটপে রয়েছে ১৫.৬ ইঞ্চি Full HD ডিসপ্লে। রয়েছে RGB ব্যাকলিট কি বোর্ড। যার মধ্যে রয়েছে ৫টি প্রোগ্রামেবল কি। সস্তা ভার্সনটিতে রয়েছে intel Core i5 প্রসেসর। সঙ্গে Nvidia GeForce 1050Ti গ্রাফিক্স কার্ড, 4GB GDDR5 RAM, 8GB DDR4 RAM ও 128GB SSD.

দামি ভার্সনে রয়েছে intel Core i7 প্রসেসর। সঙ্গে Nvidia GeForce GTX 1060 A 6GB GDDR5 RAM, 16GB of DDR4 2400MHz RAM। সঙ্গে 256GB of NVMe PCIe SSD.দুটি ভার্সনেই রয়েছে 1TB হার্ডড্রাইভ।এতদিন গেমিং ল্যাপটপের বাজারে একচ্ছত্র আধিপত্য ছিল চিনা সংস্থা এলিয়ানঅয়্যারের। Xiaomi তাদের টক্কর দিতে পারে কি না সেটাই দেখার।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন..

Share.