যে কারনে আলোড়ন সৃষ্টি করেছেন নতুন নাম্বার ওয়ান পর্ণস্টারঃ তেশা ফ্লাওয়ার । দেখুন তার হট ভিডিও

0

যে কারনে আলোড়ন সৃষ্টি করেছেন নতুন নাম্বার ওয়ান পর্ণস্টারঃ তেশা ফ্লাওয়ার । দেখুন তার হট ভিডিও

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

ভিডিওটি নিচে

এ বছরের আলোচিত নতুন পর্নস্টারঃ তেশা ফ্লাওয়ার । দেখুন তার হট ভিডিও

বলিউডের যে তারকারা মদ্যপান করেন না

বলিউডের গ্ল্যামার জগত নিয়ে মানুষের কিছু পাকাপোক্ত ধারনা আছে। অনেকেই মনে করেন, বলিউডের নায়ক-নায়িকা মানেই তাঁরা মদ্যপান ছাড়া চলতে পারেন না। কিন্তু অবাক করা হলেও সত্যি যে, বেশ কিছু বলি তারকা নিজেদের স্বাস্থ্যের ব্যাপারে প্রচণ্ড সচেতন বলে মদ ছুঁয়েও দেখেন না। পাঠকদের জন্য আজ থাকছে সেইসব তারকাদের তালিকা-

দীপিকা পাড়ুকোন: ‘ককটেল’ চলচ্চিত্রে নিজেকে মদ্যপ হিসেবে নিখুঁতভাবে উপস্থাপন করলেও, বাস্তব জীবনে কোন ভাবেই মদ্যপান করেন না দীপিকা।

অক্ষয় কুমার: নিজের স্বাস্থ্য ঠিক রাখতে সিগারেট কিংবা মদ থেকে সবসময়ই দূরে থাকেন ফিটনেস সচেতন অক্ষয় কুমার। বাস্তব জীবনে অত্যন্ত সুশৃঙ্খল নিয়ম মেনে চলেন অক্ষয়।

শহীদ কাপুর: স্বাস্থ্য সচেতনতার দিক দিয়ে এগিয়ে আছেন শহীদ কাপুরও। নিরামিষভোজী শহীদ খাবারের তালিকায় মাংস যেমন রাখেন না, তেমনি অ্যালকোহল থেকেও দূরে আছেন বহু বছর ধরে।

জন আব্রাহাম: ফিটনেসের ব্যাপারে রীতিমত বাড়াবাড়ি রকমের নিয়ম মানেন জন আব্রাহাম। শুধু মদ্যপান থেকে বিরত থাকাই নয়, জন নিজেকে বিরত রাখেন গভীর রাতের পার্টিগুলো থেকেও।

সিদ্ধার্থ মালহোত্রা: নিয়মিত জিমে গিয়ে শরীর ঠিক রাখেন সিদ্ধার্থ। যে কোন ধরনের অ্যালকোহলের ধারে কাছেও যান না কখনও।

শিল্পা শেঠী: ইয়োগা অনুশীলনের জন্য বিখ্যাত শিল্পা শেঠী। মেডিটেশন নিয়েও অনেক কাজ করেন তিনি। স্বাস্থ্য সচেতন শিল্পাও রয়েছেন মদ না ছোঁয়া বলিউড তারকাদের তালিকায়।

সোনাক্ষী সিনহা: মোটা থেকে বহু কষ্টে শুকিয়েছেন, এখন খুব মেপে খাবার খান, শুকনা থাকার জন্য মদ্যপান থেকেও বিরত থাকেন। সোনাক্ষী জনসম্মুখে এসেও মদ্যপানের ক্কতিকর দিক সম্পর্কে এখন অনেক কথা বলেন এবং ভক্তদের মদ্যপান থেকে দূরে থাকার পরামর্শ দেন।

বিপাশা বসু: বিপাশার পর্দার চরিত্রগুলো থেকে অনেকেই তাঁর সম্পর্কে ভুল ধারনা পোষণ করে। বাস্তবের ফিটনেস সচেতন বিপাশা কখনই মদ্যপান করেন না।

সনু সুদ: সিক্সপ্যাক শরীর নিয়ে বিখ্যাত সনু সুদও মদ্যপান বিরোধী লোক।

ঐশ্বরিয়া রাই: মেধা ও সৌন্দর্য্যের সঠিক সমন্বয় হিসেবেই বিবেচিত ঐশ্বরিয়া রাই বচ্চন। নিজের স্বাস্থ্যের ব্যাপারে যথেষ্ট নিয়ম মানা ঐশ্বরিয়া মদ্যপান করেন না। -মুভি টকিজ

৪৫ লাখ ঐশ্বরিয়ার মঙ্গলসূত্রের দাম, আর আনুশকার…!

বলিউডের দুই বড় তারকা অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও আনুশকা শর্মা। এর মধ্যে একজন সদ্য গাঁটছড়া বেঁধেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে। আর একজনের ১০ বছর হয়ে গেল বিয়ে হয়েছে অভিষেক বচ্চনের সঙ্গে।

শ্যুটিং ও বিশেষ কোনও অনুষ্ঠান ছাড়া ঐশ্বরিয়া রাইকে সব সময়েই দেখা যায় মঙ্গলসূত্র পরতে। বিয়ের পর থেকে আনুশকা শর্মাকেও মঙ্গলসূত্র পরা অবস্থায় অনেক জায়গায় দেখা গেছে। কিন্তু অনেকেই এই দুই বলিউড ডিভার মঙ্গলসূত্রের দাম সম্পর্কে অবগত নন।

জানা গেছে, ঐশ্বরিয়ার মঙ্গলসূত্রের দাম ৪৫ লাখ টাকা। তবে মঙ্গলসূত্রের দামে তাকে পিছনে ফেলে বেশ কিছুটা এগিয়ে রয়েছেন আনুশকা শর্মা। কেননা, আনুশকার মঙ্গলসূত্রের দাম ৫২ লক্ষ টাকা। তবে কমবেশি যাই হোক, দুটির দামই যে ভারতের হিন্দু সম্প্রদায়ের বিবাহিত নারীদের কাছে নিছকই স্বপ্ন, তা বলাই বাহুল্য।

Share.